আজ সোমবার, ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ, ২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

ফাসীর আসামী নূর হোসেনের মুখজ্জল হাসি কি ইঙ্গিত করে?

সংবাদচর্চা রিপোর্ট
গত ১৯ মে নারায়ণগঞ্জ অতিরিক্ত দায়রা জজ শেখ রাজিয়া মুলতানার আদালতে আলোচিত সাত হত্যা মামলার প্রধান আসামী নূর হোসেন, অস্ত্র ও চাদাঁবাজি ৮টি মামলায় হাজিরা দিয়েছেন। অস্ত্র ও চাদাঁবাজির মামলার বাইরে সে সাত হত্যা মামলার প্রধান আসামী। অথচ হাজিরা দেয়ার সময় তার মুখে পরিলক্ষিত হয়েছে সুন্দর অর্থ্যাৎ ভয়বিহীন হাসি। তাহলে ফাসীর আসামী নূর হোসেনের মুখজ্জল হাসি কি ইঙ্গিত করে? প্রশ্ন জেলার সচেতন মহলের লোকজনের।

নারায়ণগঞ্জে আলোচিত সাত হত্যা মামলার প্রধান আসামী নূর হোসেনের বিরুদ্ধে ইতিমধ্যেই মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। জেলের মধ্যেই দিন কাটছে তার। তবে জেলের বাইরে ফুরফুরে জীবন কাটানোর সময় তাকে যতটা না সুন্দর দেখাতো জেলে থাকার পরেও এর চেয়ে বেশি সুন্দর দেখায় নূর হোসেনকে। এমনকি জেলে থেকেও সুস্বাস্থ্যর অধিকারী হয়েছেন তিনি। এমনটাই মনে করেন অস্ত্র ও চাদাঁবাজির ৮টি মামলায় হাজিরা দিতে আসা নূর হোসেনকে সরোজমিনে দেখা সাধারণ মানুষ।

সচেতন মহলের মতে, আলোচিত সাত খুনের প্রধান আসামী নূর হোসেনের বিরুদ্ধে সকল বিষয় প্রমানিত হওয়ার পরে নি¤œ ও উচ্চ আদালত তাকে ফাসির আদেশ দিয়েছেন। তারপরেও বারবার সাক্ষ্যগ্রহণ পেছানো হচ্ছে। কিন্তু এর কারণ কী? নরঘাতক নূর হোসেনের বিরুদ্ধে বিজ্ঞ আদালত ফাসির আদেশ দিয়েছেন। অতি শীঘ্রই যেনো ওই রায় কার্যকর করা হয়। আদালতের কাছে এমনটাই দাবী জানান তারা।

স্পন্সরেড আর্টিকেলঃ